মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

চট্টগ্রামে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো:

যৌতুক হিসেবে মোটরসাইকেল চেয়ে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে মো. মহসিন নামে এক চিকিৎসকের বিরুদ্ধে। এ ঘটনায় স্ত্রী সানজিদার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে ওই চিকিৎসককে আটক করেছে পাঁচলাইশ থানা পুলিশ। রোববার (২৫ এপ্রিল) দিবাগত রাতে চট্টগ্রাম নগরের দক্ষিণ শুলকবহর এলাকার মোজাম্মেল ম্যানশন ভবনের দ্বিতীয় তলা থেকে অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করা হয়। নির্যাতনের শিকার চিকিৎসকের স্ত্রীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডা. মো. মহসিন নগরের একটি বেসরকারি হাসপাতালে কর্মরত আছেন।

জানা গেছে, বছরখানেক আগে পারিবারিকভাবে সানজিদার সঙ্গে বিয়ে হয় ডা. মো. মহসিনের। বিয়ের পর থেকে প্রায় সময় সানজিদার ওপর নির্যাতন চালাতো স্বামী। সর্বশেষ মোটরসাইকেল দাবি করে আবারও নির্যাতন করলে পাঁচলাইশ থানায় অভিযোগ দায়ের করেন স্ত্রী। পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া বলেন, যৌতুকের জন্য একাধিকবার চিকিৎসক স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন বলে থানায় অভিযোগ করেছেন স্ত্রী। অভিযোগের প্রেক্ষিতে জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করা হয়। যেহেতু এটি একটি পারিবারিক বিষয়, তাই সবকিছু বিবেচনায় নিয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION